• স্কুল হ্যান্ডবলে সেন্ট গ্রেগরীজ ও ভিকারুননিসা চ্যাম্পিয়ন

    October 23rd, 2017 by Morsalin Ahmed

    ক্রীড়া প্রতিবেদক :
    এটম গাম অনুর্ধ্ব-১২ স্কুল হ্যান্ডবল টুর্নামেন্টে বালক বিভাগে সেন্ট গ্রেগরীজ ও বালিকা বিভাগে ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন হয়েছে।

    সোমবার ফাইনালে সেন্ট গ্রেগরীজ ১৬-৯ গোলে বিএএফ শাহীন কলেজকে পরাজিত করে। প্রথমার্ধ ৫-৫ গোলে ড্র ছিল। বিজয়ী দলের আরিফুল ৮টি ও স্বপনীল ৬টি এবং বিজিত দলের তারিক ৭টি গোল করেন। এর আগে সেমিফাইনাল সেন্ট গ্রেগরীজ ৯-৬ গোলে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজকে এবং বিএএফ শাহীন কলেজ ১২-৩ গোলে সানিডেলকে পরাজিত করে।

    এদিকে বালিকা বিভাগের ফাইনালে ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজের কাছে ৯-৭ গোলে হেরেছে সানিডেল। বিজয়ী দল প্রথমার্ধে ৩-২ গোলে এগিয়ে ছিল। জয়ী দলের রানু আক্তার ৭টি ও মালিহা ইসলাম ২টি এবং বিজিত দলের সামাহা সামি ৩টি ও আয়মান ২টি করে গোল করেন। এর আগে সেমিফাইনাল ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ ৫-১ গোলে শহীদ বীর উত্তম আনোয়ার কলেজকে ও সানিডেল ৪-১ গোলে হিড ইন্টারন্যাশনালকে পরাজিত করে।

    টুর্নামেন্টে চমৎকার ক্রীড়াশৈলী দেখিয়ে বালক বিভাগে বিএএফ শাহীন কলেজের রিয়াদ ও বালিকা বিভাগে ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজের দোলা সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। অপরদিকে সেরা গোলকিপার হিসেবে নির্বাচিত হয়েছেন বালিকা বিভাগে হীড ইন্টারন্যাশনার স্কুলের তামান্না এবং বালক বিভাগে সেন্ট গ্রেগরীজ হাই স্কুলের আরেফীন।

    খেলা শেষে ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. আনিছুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন প্রাণ কনফেকশনারী লিমিটেডের হেড অব মার্কেটিং সাখাওয়াত আহমেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ কে এম নূরুল ফজল বুলবুল। শুভেচ্ছা বক্তব্য রাখেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।
    বিডিস্পোর্টস২৪.কম/এসটি

অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন

প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০