লা লিগায় প্রথম পরাজয় ভ্যালেন্সিয়ার – BD Sports 24
  • লা লিগায় প্রথম পরাজয় ভ্যালেন্সিয়ার

    December 4th, 2017 by Mostaque

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ, ৪ ডিসেম্বর: লা লিগায় প্রথম পরাজয়ের মুখ দেখেছে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে থাকা ভ্যালেন্সিয়া। এই পরাজয়ের ফলে  লিগ টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার থেকে পয়েন্টের ব্যবধান কমানোর সুবর্ণ সুযোগ হাতছাড়া করলো তারা।

    রোববার গেতাফের বিপক্ষে ০-১ গোলে পরাজিত হয়ে পয়েন্ট হারিয়েছে লা লিগায় দ্বিতীয় স্থানে থাকা দলটি। ৬৬ মিনিটে মারকেলের অসাধারণ গোলে গেতাফের জয় নিশ্চিত হয়।

    ম্যাচের ২৫ মিনিটে গেতাফের উরুগুয়ের মিডফিল্ডার মাওরো আরামবারি লাল কার্ড পেয়ে মাঠের বাইরে চলে যাওয়ায় বাকি সময়টা ১০ জনকে নিয়ে খেলতে বাধ্য হয়েছে স্বাগতিকরা। বাকি সময় ১০ জনের বিপক্ষে খেলেও পরাজয় এড়াতে পারেনি ভ্যালেন্সিয়া। সফরকারী ভ্যালেন্সিয়ার জন্য সবচেয়ে হতাশার বিষয় হলো এই সুযোগটিও বাকি ৬৫ মিনিট তারা কাজে লাগাতে পারেনি।

    স্থানীয় গণমাধ্যমে ম্যাচ শেষে পারেয়ো গেতাফের মাঠের সমালোচানা করে বলেছেন, ‘গেতাফেকে অভিনন্দন। আজ তারা জিতেছে। কিন্তু আমি মনে করিনা এই ফলাফলটা আমাদের প্রাপ্য ছিল, কিন্তু এটাই ফুটবল। পরাজয়ের কোন কৈফিয়ত আমি দিতে চাইনা, তবে একটি কথাই বলবো বিশ্বের অন্যতম সেরা লিগে খেলতে এসে এই ধরনের মাঠে খেলাটা কোনোভাবেই মেনে নেয়া যায় না।’

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন



প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা



আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১