• বিকেএসপি’র প্রতিভা অন্বেষণ প্রকল্পের প্রশিক্ষণার্থীদের সনদ বিতড়ন

    November 14th, 2017 by Mostaque

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৪ নভেম্বর: ক্রীড়ার মান উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) চার মাসব্যাপী ‘তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণ ও নিবিড় প্রশিক্ষণ কার্যক্রম ২০১৭’ শেষ হয়েছে।

    আজ মঙ্গলবার সকালে বিকেএসপিতে সমাপনী ও সনদ প্রদান অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ করেন বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান। এ সময় বিভিন্ন ক্রীড়া বিভাগের ৮৯ জন প্রশিক্ষণার্থীকে সনদ প্রদান করা হয়।

    পরিচালক (প্রশাসন ও অর্থ) এ,বি,এম রুহুল আজাদ, উপ-পরিচালক (প্রশিক্ষণ) শামীমা সাত্তার মিমু ও কোর্স সমন্বয়ক উজ্জল চক্রবর্তী এ সময় উপস্থিত ছিলেন।

    বাকি ১১১ জনকে বিকেএসপি’র আঞ্চলিক কেন্দ্র চট্টগ্রাম, সিলেট ও বরিশাল থেকে সনদ প্রদান করা হয়।

    চট্টগ্রাম আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে ৭৫ জন ক্রিকেটারের মাঝে সনদ বিতরণ করেন সিটি মেয়র আ.জ.ম নাসির উদ্দিন এবং সিলেট আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে সনদ বিতরণ করেন সিলেটের জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ার।

    চলতি বছরের এপ্রিল মাসে দেশের ৬৪টি জেলার ৭০ হাজার অংশগ্রহণকারী ছেলে-মেয়েদের মধ্য থেকে বাছাইকৃত ১ হাজার খেলোয়াড়কে প্রথমে এক মাসের এবং পরবর্তীতে সেখান থেকে বাছাই করে ২০০ জনকে নিয়ে দ্বিতীয় পর্বের ৪ মাসের অনুশীলন ক্যাম্পের আয়োজন করা হয়। ৪ মাস মেয়াদে অনুষ্ঠিত এই প্রশিক্ষণ ক্যাম্প থেকে চূড়ান্তভাবে বাছাইকৃত যোগ্য প্রশিক্ষণার্থীদের বিকেএসপি’র দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ কার্যক্রমে অগ্রাধিকার দেয়া হবে। ২০১৭ সালে বিকেএসপিতে ভর্তিকৃতদের ৮০ শতাংশ শিক্ষার্থীই ছিল এ প্রকল্পের প্রশিক্ষণার্থী।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে

অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন

প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০