ক্লিক ব্যাডমিন্টন শনিবার শুরু – BD Sports 24
  • ক্লিক ব্যাডমিন্টন শনিবার শুরু

    December 7th, 2017 by Mostaque

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৭ ডিসেম্বর: আগামী ৯ ডিসেম্বর শনিবার থেকে শুরু হচ্ছে ক্লিক ব্যাডমিন্টন টুর্নামেন্ট। বনানী মাঠে শনিবার বিকেল ৪-৩০টায় এই টুর্নামেন্টের উদ্বোধন করবেন প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার।

    আজ বৃহস্পতিবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ডাচ-বাংলা অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের নানাদিক তুলে ধরেন আয়োজকরা।

    সংবাদ সম্মেলনে জানানো হয়, সাতদিনব্যাপী এই টুর্নামেন্টে ১০টি প্রাইভেট বিশ্ববিদ্যালয়সহ ব্যাংক-কর্পোরেট হাউস মিলিয়ে মোট ৪০টি দল অংশগ্রহণ করছে। প্রতিদিন খেলা শুরু হবে সন্ধ্যা ৬টায়। তিনটি কোর্টে খেলা হবে। একটি কোর্ট উন্মুক্ত থাকবে অতিথিদের খেলার জন্য। সবগুলো খেলা হবে দ্বৈত ইভেন্টে।

    ৪০টি দলকে আটটি গ্রুপে ভাগ করে খেলা হবে। আট গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উন্নীত হবে। কোয়ার্টার ফাইনালে জয়ী দল সেমিফাইনালে খেলবে। সেমিফাইনালে জয়ী দল পৌঁছে যাবে ফাইনালে।

    চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে পাবে ৫০ হাজার টাকা। আর রানার্স আপ দল পাবে ৩০ হাজার টাকা।

    সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের স্পন্সর ক্লিক-এর ব্র্যান্ড ম্যানেজার সালাউদ্দিন আল হোসেন জানান, ‘আমরা পেশাদার খেলোয়াড়দের নিয়ে এ ধরনের ব্যাডমিন্টন টুর্নামেন্ট হতে দেখি। কিন্তু বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও বিভিন্ন পেশাজীবীদের নিয়ে এ ধরনের আয়োজন তেমন একটা হয় না। এই টুর্নামেন্ট যেন উৎসবে রূপ নেয় সেজন্য আমরা ব্যাডমিন্টন খেলার পাশাপাশি বিভিন্ন আয়োজন রেখেছি।

    প্রাণ ডেইরির জেনারেল ম্যানেজার (অপারেশন) রাজীব ইবনে ইসলাম বলেন, সারাদেশের প্রতিটি ঘরে এক গ্লাস দুধ পৌঁছে দেয়ার লক্ষ্যেই আমরা কাজ করে যাচ্ছি। আর এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত।

    দুরন্ত বাইসাইকেল-এর ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল হাসান, এক্সপিইডেভ-এর ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইউসুফ এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সদস্য তারিক মাহমুদ এ সময় উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন



প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা



আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১