এশিয়া কাপ সাইক্লিংয়ে ব্রোঞ্জজয়ী দল দেশে ফিরেছে – BD Sports 24
  • এশিয়া কাপ সাইক্লিংয়ে ব্রোঞ্জজয়ী দল দেশে ফিরেছে

    October 17th, 2017 by Morsalin Ahmed

    ক্রীড়া প্রতিবেদক :
    ট্র্যাক এশিয়া কাপ সাইক্লিং চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জজয়ী বাংলাদেশ সাইক্লিং দল সোমবার গভীর রাতে ভারত থেকে সড়ক পথে দেশে ফিরেছে।

    চ্যাম্পিয়নশিপের টিম ইভেন্টে বাংলাদেশের মো. আলমগীর হোসেন, মো. তরিকুল ইসলাম ও রিপন কুমার ব্রোঞ্জ পদক জয় করেন। এ ইভেন্টে স্বাগতিক ভারত স্বর্ণ ও সৌদি আরব রৌপ্য জয় করে।

    চ্যাম্পিয়নশিপ শেষে নয়াদিল্লী থেকে ট্রেনে কলকাতা এবং কোলকাতা থেকে বাস যোগে ১৬ অক্টোবর গভীর রাতে দেশে ফিরে ব্রোঞ্জজয়ী বাংলাদেশ সাইক্লিং দল। রাতেই জাতীয় ক্রীড়া পরিষদের সামনে কলকাতা থেকে দেশে ফেরা সাইক্লিং দলকে ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক ওয়ালিদ হোসেন, সদস্য আব্দুল কুদ্দুস ও জাহাঙ্গীর আলম রেজু প্রমুখ।

    আজ মঙ্গলবার দলটি জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক ক্রীড়া দীল মোহাম্মদ ও জাতীয় ক্রীড়া পরিষদের কোষাধ্যক্ষ বাদল রায়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সহকারী পরিচালক সৈয়দা তাসলিমা আক্তার, বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের সাধারণ সম্পাদক পারভেজ হাসান, সাবেক সাধারণ সম্পাদক ওয়ালিদ হোসেন, দলীয় কোচ ও জাতীয় ক্রীড়া পরিষদের সিনিয়র প্রশিক্ষক মো. শাহিদুর রহমান।

    দিল্লী সফরে বাংলাদেশ দলের সদস্যরা হলেন রিপন কুমার বিশ্বাস, মো. তরিকুল ইসলাম, মো. আলমগীর হোসেন, মো. আব্দুল করিম ও স্বপন আলম। কোচ মো. শাহিদুর রহমান এবং ম্যানেজার পারভেজ হাসান। উল্লেখ্য ভারতের নয়াদিল্লীতে ১০-১২ অক্টোবর এ চ্যাম্পিয়নশিপ অুনষ্ঠিত হয়।
    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন



প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা



আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১