• ইমরুল কায়েস-বাটলার জেতালেন কুমিল্লাকে

    November 14th, 2017 by Mostaque

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৪ নভেম্বর: তামিমের ফেরার ম্যাচে ইমরুল কায়েস ও জস বাটলারের ব্যাটিং নৈপুণ্যে চিটাগাং ভাইকিংস-এর বিপক্ষে ৬ উইকেটের সহজ জয় পেয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

    চিটাগাং ভাইকিংস-এর দেয়া ১৪০ রানে জয়ের লক্ষ্যে খেলতে নেমে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ১১ বল হাতে রেখেই ৪ উইকেটে ১৪০ রান স্কোরবোর্ডে জমা করলে ৬ উইকেটে জিতে যায় কুমিল্লা। সেই সাথে ঢাকা ডায়নামাইটসের সমান ৬ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে থাকায় দ্বিতীয় স্থানে অবস্থান করছে কুমিল্লা।

    ১৪০ রান তাড়া করতে নেমে মাত্র ৭ রানে তামিমের বিদায়ে প্রথম উইকেট হারায় কুমিল্লা। তামিম ১০ বলে মাত্র ৪ রান করে আউট হন। এরপর ব্যক্তিগত ২১ ও দলীয় ৩৯ রানে লিটন দাস বিদায় নেন।

    পরের গল্পটা শুধু ইমরুল কায়েস ও জস বাটলারের। তৃতীয় উইকেট জুটিতে কুমিল্লার এই দুই ব্যাটসম্যান ৮.২ ওভার মোকাবেলায় ৭৪ রানের পার্টনারশিপ গড়ে দলের জয় অনেকটা সহজ করে দেন। ইমরুল কায়েস ৩৬ বলে ২ চার ও ৩ ছক্কায় ৪৫ রান করে আউট হন।

    অপরদিকে কুমিল্লার ইংলিশ ব্যাটসম্যান জস বাটলার ৩১ বলে ৩ চার ও ২ ছক্কায় ৪৪ রান করে আউট হন। দলীয় রান তখন ১৩৪। জয় থেকে তখন মাত্র ৬ রান দূরে। বাকি কাজটুকু সারতে মারলন স্যামুয়েলস ও মোহাম্মদ নবীর কোনো বেগ পেতে হয়নি। নবী ৪ বল মোকাবেলায় কোনো রান না করলেও স্যামুয়েলস তার স্বভাবসুলভ মাত্র ৮ বলে ২ ছক্কা ১ চারে ১৭ রানে অপরাজিত থাকলে ৪ উইকেটে ১৪০ রান স্কোরবোর্ডে জমা করে কুমিল্লা। সেইসাথে ৬ উইকেটে দলের জয় নিশ্চিত হয়।

    চিটাগাং-এর বোলারদের মধ্যে দিলশান মুনাবীরা ও সানজামুল ইসলাম দুটি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ইমরুল কায়েস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে

অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন

প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০